0
web4 scaled

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সাথে চুক্তিবদ্ধ হলো দেশের অন্যতম সেরা আয়ুর্বেদিক পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠান এ্যান্টিক ফার্মাসিউটিক্যালস্ – আয়ুর্বেদিক।

এই চুক্তির মাধ্যমে ই-ক্যাব সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো এ্যান্টিক ফার্মার সকল পণ্যের উপর বিশেষ সুবিধা লাভ করবে এবং বিনামূল্যে অনলাইন প্লাটফর্ম থেকে আয়ুর্বেদিক টেলিমেডিসিন সেবা নিতে পারবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হলো এ্যান্টিক ফার্মাসিউটিক্যালস্ – আয়ুর্বেদিক এর স্বত্বাধিকারী এবং সিইও সানিয়াত হোসাইন ও প্রতিষ্ঠানের আইটি ডিপার্টমেন্টের প্রধান মোঃ নাদিম মাহমুদ।

ই-ক্যাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মেম্বার অ্যাফেয়ার্স স্ট্যান্ডিং কমিটি চেয়ারম্যান আব্দুর রহমান মামুন এবং ই-ক্যাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ্যান্টিক ফার্মাসিউটিক্যালস্ – আয়ুর্বেদিক এর স্বত্বাধিকারী ও সিইও সানিয়াত হোসাইন এর সাথে কথা হলে তিনি জানান ই-ক্যাবের সাথে সম্পৃক্ত হয়ে অনলাইনে আয়ুর্বেদিক টেলিমেডিসিন সেবা প্রদান কার্যক্রম চলছে।বাংলাদেশের আয়ুর্বেদিক ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে এই উদ্যোগটি প্রথম নিয়েছে এ্যান্টিক ফার্মাসিউটিক্যালস্ – আয়ুর্বেদিক।সার্বক্ষণিক ৪ জন আয়ুর্বেদিক বিশেষজ্ঞ (কবিরাজ) ২৪ ঘন্টা সেবা প্রদান করে চলছেন।কোম্পানির হটলাইন নাম্বারে কল করে এ সেবাটি সকলেই নিতে পারবেন একদম ফ্রিতে।এ সেবা প্রদান অব্যাহত থাকবে।

Leave a Reply

0